ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

সুবিধাবঞ্চিতদের জন্য ‘প্রজেক্ট হোপ ১.০’ উদ্বোধন করলো জেসিআই বরিশাল

প্রকাশনার সময়: ০৬ এপ্রিল ২০২৪, ১৭:৪৭

স্থানীয় সম্প্রদায়ের মধ্যে শিক্ষা এবং দারিদ্র্যের আন্তঃসম্পর্কিত চ্যালেঞ্জ মোকাবেলার লক্ষ্যে ‘প্রজেক্ট হোপ ১.০’ উদ্বোধন করেছে জেসিআই বরিশাল। এই উদ্যোগের আওতায় সুবিধাবঞ্চিতদের সামগ্রিক উন্নয়নের বিষয়কে প্রাধান্য দেওয়া হবে।

বরিশাল শহরের একটি স্বনামধন্য রেস্তোরাঁয় শুক্রবার (৫ এপ্রিল) উদ্বোধনী অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক মন্ডিপ ঘরাই।

এ সময় তিনি বলেন, ‘প্রজেক্ট হোপ ১.০’ ইতিবাচক পরিবর্তনকে উৎসাহিত করতে এবং সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নের লক্ষ্যে কাজ করবে। আমি জেসিআই বরিশালকে তাদের সামাজিক কল্যাণে অটল অঙ্গীকারের জন্য প্রশংসা করি এবং সবাইকে এই মহৎ কাজে সমর্থন জানানোর আহ্বান জানাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলার বাংলাদেশ হোটেল রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি বিশু ঘোষ। প্রকল্পের প্রতি উৎসাহ ও সংহতি প্রকাশ করেন তিনি। এছাড়াও উপস্থিত ছিলেন বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনিরুল আলম স্বপন এবং সমাজসেবক দেলোয়ার হোসেন। সভাপতিত্ব করেন জেসিআই বরিশাল স্থানীয় সভাপতি জামিল খান।

উল্লেখ্য, 'প্রজেক্ট হোপ ১.০' জেসিআই বরিশাল দ্বারা পরিচালিত একটি সামাজিক উদ্যোগ যা যোগ্য ছাত্রছাত্রী এবং প্রান্তিক পরিবারগুলিকে সহায়তা প্রদানের জন্য তৈরি করা হয়েছে। আর্থিক সহায়তা এবং টেকসই সহায়তার মাধ্যমে প্রকল্পটি চালানো হবে।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ