রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

ভাঙ্গায় গৃহবধূর আত্মহত্যা; স্বজনদের দাবি হত্যা

প্রকাশনার সময়: ০৩ এপ্রিল ২০২৪, ১৯:৪২

ফরিদপুরের ভাঙ্গায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে স্বজনদের দাবি আত্মহত্যা নয় হত্যা করা হয়েছে ওই গৃহবধূকে।

বুধবার (৩ এপ্রিল) সকালে উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের দক্ষিণ আকনবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই গৃহবধূ উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের দক্ষিণ আকনবাড়িয়া গ্রামের দীপঙ্কর চক্রবর্তীর স্ত্রী চন্দ্রিকা চক্রবর্তী (২১)।

স্থানীয় সূত্রে জানা যায়, চার মাস আগে উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের দক্ষিণ আকনবাড়িয়া গ্রামের দীপঙ্কর চক্রবর্তীর সাথে মাগুরার শত্রুজিৎপুর এলাকার চন্ডি ঠাকুরের মেয়ে চন্দ্রিকা চক্রবর্তী বিয়ে হয়। এরপর থেকেই পারিবারিক অশান্তি চলে আসছিল। চন্দ্রিকা চক্রবর্তীর স্বামী দীপঙ্করের বোন জামাইয়ের কুনজর ছিল চন্দ্রিকার উপর। এর ফলে বিভিন্ন সময় চালাতো নির্যাতন। এরপর বুধবার ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

তবে স্বজনরা দাবি করছে, ওই গৃহবধূকে হত্যা করে আত্মহত্যার নাটক করছে।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মামুন আল রশিদ জানান, খবর পেয়ে আমরা চন্দ্রিকা চক্রবর্তী নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করি। সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধুর শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

তিনি আরও বলেন, প্রাথমিক ভাবে ধারণা করছি চন্দ্রিকা আত্মহত্যা করেছে। তবে হত্যা না আত্মহত্যা সেটা সুনিশ্চিতভাবে বলা সম্ভবনয়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আসল রহস্য উদঘাটন হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi