ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬

৯০ বছরের বৃদ্ধের ওপর হামলা, বাড়িঘর ভাঙচুর

প্রকাশনার সময়: ০২ এপ্রিল ২০২৪, ২০:৪১ | আপডেট: ০২ এপ্রিল ২০২৪, ২০:৫৭

মাগুরার শ্রীপুরে ইউপি সদস্য চাঁদ আলী বাহিনীর বর্বরোচিত সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন হারেজ মণ্ডল নামে ৯০ বছরের এক বৃদ্ধ।

মঙ্গলবার (২ এপ্রিল) সকালে উপজেলার ছোনগাছা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত হারেজ মণ্ডলকে মুমূর্ষ অবস্থায় মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার শিকার আহত হারেজ মণ্ডল অভিযোগ করে বলেন, তিনি মঙ্গলবার সকাল ৮টার দিকে খামারপাড়া বাজারে পিঁয়াজ বিক্রি করে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ছোনগাছা গ্রামের আব্দুল হাই শেখের বাড়ির সামনে পৌঁছালে পূর্বপরিকল্পনা অনুযায়ী ওঁৎ পেতে থাকা ওই গ্রামের চাঁদ আলীর নেতৃত্বে সাদ্দাম, বাচ্ছুসহ ৮-১০ জন আমার ভ্যানের গতিরোধ করে। আমাকে ভ্যান থেকে নামিয়ে কোমরের পর থেকে দু’পায়ের কব্জি পর্যন্ত ও বাম হাতের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠিপেটা করে ফেলে রেখে পালিয়ে যায়।

বৃদ্ধ হারেজ মণ্ডলের ওপর হামলার সংবাদ ছড়িয়ে পড়লে হারেজ মণ্ডল ও চাঁদ আলী মেম্বার গ্রুপের মধ্যে পাল্টা ধাওয়া হয়। এ সময় চাঁদ আলী গ্রুপের লোকজন হারেজ মণ্ডল গ্রুপের জিরা মণ্ডল ও শহীদ শেখের বাড়িঘরে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে।

এ বিষয়ে ইউপি সদস্য চাঁদ আলী বলেন, আমার সামাজিক দলে নতুনভাবে কিছু লোক যোগ দেওয়ায় তাদের একজনকে সোমবার বিকেলে দোসতিনা বাজার থেকে তাড়িয়ে দেই। এরই সূত্র ধরে মঙ্গলবার সকালে আমার দলের কিছু লোকজন হারেজ মণ্ডলকে একা পেয়ে মারধর করেছে।

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) গৌতম ঠাকুর বলেন, ছোনগাছা গ্রামে মারামারির সংবাদ শুনে সেখানে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি আপাতত শান্ত আছে। তবে সংঘাত এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ