রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে আহত

প্রকাশনার সময়: ০২ এপ্রিল ২০২৪, ১৯:৪৭

কিশোরগঞ্জের ভৈরবে বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

রোববার (৩১ মার্চ) দুপুরে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত যুবক রবিন মিয়া (১৭) উপজেলার চাঁনপুর গ্রামের কবির মিয়ার ছেলে। এঘটনায় ভুক্তভোগীর মা মঙ্গলবার (২ এপ্রিল) কুলসুম বেগম থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানা যায়, ৩১মার্চ দুপুরে উপজেলার চাঁনপুর বাজার এলাকায় তুচ্ছ ঘটনায় রবিন ও হৃদয়ের মধ্যে হাতাহাতি হয়। এর জেরে ওইদিন বিকেলে হৃদয়ের চাচা শাফি মিয়া (৪৫) ও মুক্কু মিয়া (৫০) রবিনকে তার নিজ বাড়ি থেকে ডেকে এনে মারধর করেন। এসময় রবিন বাঁচতে দৌড়ে বাড়ির পাশে কৃষি জমিতে যাওয়ার পরও তারা তাকে করাত ও লোহার রড দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। তারা রবিনের মাথায়সহ শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি মারধর করেন।

ঘটনাস্থলে ভুক্তভোগী রবিন মিয়া অচেতন হয়ে গেলে স্বজন ও স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান।

বাড়ি থেকে ডেকে মারার অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত হৃদয়ের বাবা ও অভিযুক্ত শাফি মিয়ার ভাই শিরা মিয়া। তারা জানান, কিছু বখাটেদের নিয়ে বাড়ির পাশে মাদক সেবনের অভিযোগ করেন রবিনের বিরুদ্ধে। এসব ঘটনা থেকেই রবিনের সাথে হৃদয়ের তর্ক বির্তক হয়েছে।

এবিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, এই ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত করে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi