ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

ডালিম হত্যা মামলায় জেলহাজতে ৬ আসামি

প্রকাশনার সময়: ০১ এপ্রিল ২০২৪, ১৭:০০

মুন্সীগঞ্জ সদরের মোল্লাকান্দিতে ডালিম সরকারকে (৩৫) হত্যা মামলার ৬ আসামিকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। তবে ডালিমের পরিবারের অভিযোগ- মামলা তুলে নিতে আসামি উজির সরকারের পরিবারের লোকজনের হুমকি-ধমকিতে ঘটনার পর থেকে বাড়ি ছাড়া রয়েছেন তারা।

সোমবার (১ এপ্রিল) বেলা ১১টার দিকে ডালিম হত্যা মামলার ওই ৬ আসামি জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করলে বিচারক কাজী আব্দুল হান্নান তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এরআগে, তারা উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন।

আসামিরা হলেন, নজু সরকার (৫৩), নাজির সরকার (৪৫), মরজু সরকার (৫০), উজির আলী সরকার (৫০), পলাশ দেওয়ান (৪০) ও নাছির দেওয়ান (৫০)। তারা সবাই মোল্লাকান্দির মুন্সিকান্দির বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ৩ দিন আগে ৩ জানুয়ারি রাত ১১টা ৫৫ মিনিটের দিকে মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সিকান্দি এলাকায় নূর হোসেন সরকারের সাথে উজির আলী সরকারের পারিবারিক পূর্ব শত্রুতার জেরে নূর হোসেনের ছেলে ডালিম সরকারকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় পরদিন ডালিমের মা জয়তুন নেছা ৯ জনের নাম উল্লেখ করে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদী নিহত ডালিমের মা জয়তুন নেছা জানান, মামলার প্রধান আসামি ইকরাম দেওয়ানকে (৪০) আগেই গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া সাহিদুল মাতবর (৪০) ও রতন বেপারিও (৪১) গ্রেপ্তার হয়ে জেলহাজতে রয়েছেন। বর্তমানে মামলার ৯ জন আসামিই জেলহাজতে রয়েছে বলে জানান তিনি।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ