ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ছেলেকে মোটরসাইকেল কিনে দেওয়াই হলো কাল!

প্রকাশনার সময়: ২৪ মার্চ ২০২৪, ২০:৩৫ | আপডেট: ২৪ মার্চ ২০২৪, ২০:৩৯

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় বাবাকে আত্মহত্যার ভয় দেখিয়ে মোটরসাইকেল কিনে দেওয়ার ৩ সপ্তাহের ব্যবধানে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে শামীম মোল্লা (১৬) নামে এক যুবকের।

তার সাথে থাকা অপর বন্ধু আলামিন সরদার (১৬) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ।

নিহত আলামিন দৌলতদিয়া ৫ নম্বর ওয়ার্ড সোহরাব মন্ডল পাড়ার মো. এরশাদ মোল্লার ছেলে। আহত শিশু একই এলাকার মো. ইয়াকুব সরদারের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, শামীম মোল্লা ৩ সপ্তাহ আগে মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য পরিবারকে আত্মহত্যার ভয় দেখান। তার বাবা ছেলেকে বাঁচানোর জন্য তিন সপ্তাহ আগে একটি পালসার মোটরসাইকেল কিনে দেন। তার বাবা বলেন, কে জানতো এই মোটরসাইকেলই হবে তার কাল!

শনিবার (২৪ মার্চ) দুপুরে বাড়ি থেকে শামীম তার বন্ধু আলামিনকে নিয়ে মোটরসাইকেলে ফরিদপুরের উদ্দেশ্যে রওয়ানা হোন। ফরিদপুর থেকে বাড়ি ফেরার পথে গোয়ালন্দ উপজেলার গোধূলি বিনোদন পার্ক এলাকার পৌঁছালে মোটরসাইকেলের গতি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা সিমেন্টের খুঁটির সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন তারা দুজনই। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় তারপর সেখান থেকে শামীমকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে শুক্রবার সন্ধ্যায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক। অ্যাম্বুলেন্সে করে ঢাকার উদ্দেশ্যে রওনা হলে ঢাকা মেডিকেলে পৌঁছানোর আগেই পদ্মা সেতুর পার হওয়ার পর সন্ধ্যা ৭টার দিকে অ্যাম্বুলেন্সেই তার মৃত্যু হয়।

সরেজমিন রোববার (২৪ মার্চ) বেলা ১২টার দিকে শামীমের বাড়িতে গেলে দেখা যায়, তাকে তাদের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে। তার বাবার সাথে কথা হলে তিনি বলেন, আমার আর কি বলার আছে! আমার ছেলে আত্মহত্যা করবে বলে মোটরসাইকেল কিনে দিলাম। সেই মোটরসাইকেলেই আমার ছেলের মৃত্যু হলো। শামীমের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ