ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

তারাবির নামাজ পড়তে গিয়ে ফেরেনি যুবক

প্রকাশনার সময়: ১২ মার্চ ২০২৪, ২০:১৭

চট্টগ্রামের সীতাকুণ্ডে রেললাইনের পাশ থেকে জুয়েল (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) সকাল ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত যুবক উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের চৌধুরী ঘাটা এলাকার মোহাম্মদ মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাতে তারাবির নামাজ পড়তে বাসা থেকে বের হন জুয়েল। এরপর আর বাড়ি ফেরেননি। সকালে স্থানীয়রা রেললাইনের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে সীতাকুণ্ড থানার একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, জুয়েল এলাকায় খুবই ভদ্র ও বিনয়ী। এলাকায় কারও সঙ্গে তার বিরোধ নেই। কিভাবে মারা গেছেন সেটি ধারণা করতে পারছেন না।

নিহতের ছোট ভাই সোহেল রানা জানান, রাতে ঘরে না আসলে অনেক খোঁজাখুঁজি করেও কোনো হদিস পাওয়া যায়নি। সকালে বিষয়টি জানাতে থানায় যাওয়ার সময় আমার ভাইয়ের মৃত্যুর খবর জানতে পারি। তিন মাস আগে আমার ভাইয়ের বিয়ে হয়।

ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফারুক হোসেন জানান, রেললাইনের সীমানা থেকে ১৮ ফুট দূরে মরদেহ পাওয়া গেছে, তাই পুলিশ বিষয়টি খতিয়ে দেখবে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, কীভাবে তার মৃত্যু হয়েছে তা বলা যাচ্ছে না। ভুক্তভোগীর নাকে রক্ত দেখা যায়। মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, মরদেহ রেললাইন থেকে ১০ থেকে ১২ ফুট দূরে পড়ে থাকতে দেখা গেছে এবং তার বাম গালে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর সঠিক তথ্য জানা যাবে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ