ঢাকা, সোমবার, ৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলকদ ১৪৪৫

প্রকাশ্যে তুলে নিয়ে যুবককে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশনার সময়: ১০ মার্চ ২০২৪, ১১:০৯

গাজীপুরের শ্রীপুরে প্রকাশ্যে তুলে নিয়ে আব্দুল্লাহ (২৬) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শনিবার (৯ মার্চ) বিকেলে উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ী গ্রামের বাঁশবাড়ী বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লাহ উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ী গ্রামের মো. শাহাদাত আলীর ছেলে। তিনি ইউরিনিট নামক একটি স্পিনিং কারখানার শ্রমিক ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান চলাকালে এহসান (১৮) ও আব্দুল্লাহর মধ্যে এক দফা ধস্তাধস্তি হয়। এসময় লোকজন দুজনকে দুদিকে সরিয়ে দিয়ে ঝামেলা মীমাংসা করে দেয়। এর কিছুক্ষণ পর শহীদ (৪৫) ও তার ছেলে এহসান মিলে আব্দুল্লাহকে জোরপূর্বক রাস্তার পাশে তুলে নেয়। সেখানে মারধরের পর ধারালো ছুরি বের করে তাকে কয়েকটি আঘাত করে। এতে আব্দুল্লাহ সড়কে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক নাজমুল হুদা বলেন, ‘রক্তাক্ত যুবককে তার স্বজনেরা মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।’

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ্ জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। ছুরিকাঘাতে হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত হয়েছি। এর সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।’

ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ