ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

স্ত্রীসহ ইউপি চেয়ারম্যানের আ.লীগ থেকে পদত্যাগ

প্রকাশনার সময়: ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ২২:১৭
ইউপি চেয়ারম্যান মো. মজিবুল আলম সাদাত ও তার স্ত্রী মোছা. শাহানা ফেরদৌসী সীমা। ছবি- শেখ জাহাঙ্গীর আলম শাহীন

বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় সকল পদ-পদবি থেকে পদত্যাগ করলেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউপি চেয়ারম্যান মো. মজিবুল আলম সাদাত ও তার স্ত্রী মোছা. শাহানা ফেরদৌসী সীমা।

তারা গত ২৪ ফেব্রুয়ারি হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের মাসিক সভায় তাদের পদত্যাগের বিষয়টি উপস্থাপন করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন এমপি উপস্থিত ছিলেন।

নিজেদের পদত্যাগের বিষয়টি ইউপি চেয়ারম্যান মো. মজিবুল আলম সাদাত নিশ্চিত করেছেন।

জানা গেছে, চেয়ারম্যান মো. মজিবুল সাদাত হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। আর তার স্ত্রী মোছা. শাহানা ফেরদৌসী সীমা পাটিকাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে গণসংযোগ করছেন ইউপি চেয়ারম্যান মো. মজিবুল আলম সাদাত। একই পদে প্রার্থী হতে গণসংযোগ করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চুও। তিনি গত নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে পরাজিত হন।

পাটিকাপাড়া ইউপি চেয়ারম্যান মজিবুল আলম সাদাত জানান, আমার রয়েছে বর্ণাঢ্য পারিবারিক রাজনৈতিক ক্যারিয়ার। দাদা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে রাজনীতি করেছেন। বাবা আওয়ামী লীগের নেতা ও মা আওয়ামী লীগের নেত্রী ছিলেন। দাদা, বাবা ও মা পাটিকাপাড়া ইউনিয়নের টানা নির্বাচিত চেয়ারম্যান হয়ে আসছেন। সাধারণ মানুষের ভালোবাসা পেলে উপজেলা নির্বাচনে বিজয়ী হতে পারব।

হাতীবান্ধা আওয়ামী লীগের আগামী দিনের রাজনীতি উপজেলা পরিষদের প্রার্থীর ওপর নির্ভর করবে। মাঠ পর্যায়ের কর্মীরা এবার পরির্বতন চায় বলেও জানান তিনি।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ