ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

শহিদ মিনারে ফুল দেওয়া নিয়ে ছাত্রদল নেতার ছুরিকাঘাতে আহত ২

প্রকাশনার সময়: ২১ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৪১ | আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৫৮

জামালপুরে শহিদ মিনারে ফুল দেওয়া নিয়ে বাকবিতণ্ডার জেরে আবু সাঈদ শান্ত নামে এক ছাত্রদল নেতার বিরুদ্ধে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে। এতে পারভেজ হাসান (২৮) ও এমএ তাহের রহমান (২৫) নামে দুই ভাই গুরুতর আহত হয়েছেন।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে জামালপুর সদর উপজেলার ঘোড়াধাপ ইউনিয়নে এই ঘটনা ঘটে।

আহত পারভেজ হাসান ও এমএ তাহের রহমান ঘোড়াধাপ ইউনিয়নের কটারবাড়ী এলাকার সাইদুর রহমানের ছেলে। এই ঘটনার পর থেকে ছাত্রদল নেতারা গা-ঢাকা দিয়েছেন।

এলাকাবাসী জানায়, জামালপুর সদরের ঘোড়াধাপ ইউনিয়নের ভারুয়াখালী এমএন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শহিদ মিনারে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক আবু সাঈদ শান্তর নেতৃত্বে স্থানীয় ছাত্রদল নেতাকর্মীরা শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পন করতে যান। তাদের শ্রদ্ধা নিবেদনের পরপরই একই বিদ্যালয়ে নবম-দশম শ্রেণির শিক্ষার্থীরা শহিদ মিনারের বেদীতে ফুল দিতে গেলে ছাত্রদল নেতারা বাধা দেয়। এ সময় স্থানীয় ব্যবসায়ী পারভেজ হাসান শিক্ষার্থীদের ফুল দিতে ছাত্রদল নেতাদের বাধাদানের ব্যাপারে প্রতিবাদ করেন। এতে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান (২৫) ও সাধারণ সম্পাদক আবু সাঈদ শান্তের (২৪) সঙ্গে পারভেজ হাসানের কথাকাটি হয়। এক পর্যায়ে আবু সাঈদ শান্ত উত্তেজিত হয়ে পারভেজ হাসানের উপর হামলা করে। এতে পারভেজের ছোট ভাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এমএ তাহের রহমান হামলায় বাধা দিতে গেলে পারভেজ ও তাহেরকে ছুরিকাঘাতে আহত করে ছাত্রদল নেতা আবু সাইদ শান্ত।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতাল নিয়ে যায়। তবে গুরুতর আহত হওয়ায় পারভেজকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ