ঢাকা, সোমবার, ৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলকদ ১৪৪৫

পরকীয়া সন্দেহে বন্ধুকে কুপিয়ে জখম

প্রকাশনার সময়: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৩ | আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৮

পিরোজপুরের ইন্দুরকানীতে বউয়ের সঙ্গে পরকীয়া সন্দেহে বন্ধুকে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার রামচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দুজনক আসামি করে হত্যা চেষ্টা ধারায় মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, একই গ্রামের ছগির হাওলাদার ও কামরুল হাওলাদার দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু। চট্রগ্রামে কাজকর্ম করতেন একই সঙ্গে। তবে কামরুল হাওলাদারের স্ত্রী নারগিস বেগমের সঙ্গে বন্ধু ছগির হাওলাদারের গোপন প্রেমের সম্পর্ক চলছে-এমন সন্দেহে বুধবার রাতে কামরুল তার বাড়িতে ছগিরকে ডেকে আনেন এবং তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কামরুল একটি ধারালো দা দিয়ে ছগিরকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে রাস্তায় ফেলে রাখে। স্থানীয়রা ছগীরকে রাস্তায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতালে এবং সেখানে অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়।

এদিকে আহত ছগিরের পরিবারের দাবি, পাওনা ৫০ হাজার টাকা চাইতে গিয়েই এই হামলার শিকার তিনি।

ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান বলেন, ছগির হাওলাদারের শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় তার বড় ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামি কামরুল হাওলাদার ও তার স্ত্রী নারগিস বেগম পুলিশের অভিযানে বাগেরহাট থেকে গ্রেপ্তার হন।

তাদের আদালতে পাঠানো হবে বলেও তিনি জানান।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ