ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

অটোরিকশা চুরির মূলহোতা গ্রেপ্তার

প্রকাশনার সময়: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:২১

কুড়িগ্রামের উলিপুরে অটোরিকশা চুরির ঘটনায় মামলার তিন ঘণ্টার মধ্যে মূলহোতাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- নাগেশ্বরী উপজেলার হাছনাবাদ ইউনিয়নের চরুয়াপাড়া গ্রামের দ্বীন ইসলামের ছেলে মো. আকিনুল ইসলাম আপেল (৩২) ও বানিয়াপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে মো. আবু সিদ্দিক (৩৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান।

পুলিশ জানায়, অটোরিকশা চালক সাইদুল ইসলামকে চেতনানাশক ওষধ খাইয়ে চোর চক্রের মূলহোতা আকিনুল ইসলাম আপেল অটোরিকশাটি নিয়ে নাগেশ্বরী উপজেলার আবু সিদ্দিকের কাছে বিক্রি করে। এ ঘটনায় সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে উলিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়।

পরে অভিযান চালিয়ে সোমবার রাতে চোর চক্রের মূলহোতা আকিনুল ইসলাম আপেলকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী, নাগেশ্বরী উপজেলার ব্যাপারীহাট নামক বাজারে অপর চোরাকারবারি আবু সিদ্দিকের দোকান থেকে চোরাইকৃত অটোরিকশাটি উদ্ধার করে তাকেও গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা বলেন, তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তারা দীর্ঘদিন ধরে অটোরিকশা চুরি ও কেনাবেচার সাথে জড়িত ছিল।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ