সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩১

১৭ দিন পর মিলল প্রবাস ফেরত যুবকের মরদেহ

প্রকাশনার সময়: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:০৮ | আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৭

টাঙ্গাইলের কালিহাতীতে নিখোঁজের ১৭ দিন পর হাত বাঁধা অবস্থায় বিল থেকে মুকুল (২৫) নামে প্রবাস ফেরত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পারখী ইউনিয়নের বগা বিল থেকে মাটি খুঁড়ে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মুকুল পারখী দক্ষিণ পাড়া গ্রামের হানিফা কিসলুর ছেলে।

স্থানীয় সেচ পাম্প চালক চান মামুদ বলেন, ১৬-১৭ দিন পর মেশিন (সেচ পাম্প) চালানোর জন্য বগা বিলে যাই। এ সময় ক্ষেতের পাশে নেট ঠিক করতে গিয়ে একটি বলের মতো দেখতে পাই। কাছে গিয়ে দেখি, মাথার খুলি ও মানুষের হাত বাঁধা। দেখে আমি অজ্ঞান হয়ে পড়ে গেলে এক শ্রমিক আমাকে বাড়িতে নিয়ে আসে।

নিহত মুকুলের শ্বশুর বলেন, গত তিন-চার মাস আগে মুকুল সৌদি যায়। সেখানে এক মাস থাকার পর দেশে চলে আসে। আসার পর তার বাবা-ভাই তাকে বাড়িতে জায়গা দেয়নি। পরে আমি একটি দোকান নিয়ে দেওয়ার কথা বললে, মেয়েকে নিয়ে আমার বাড়িতে আসে।

মুকুল ভালোভাবেই দোকান করতো জানিয়ে তার শ্বশুর বলেন, হঠাৎ ১৭ দিন আগে দোকান বন্ধ দেখে তাকে ফোন করলে সে জানায় কালিহাতীতে গেছে। পরদিন সকালে ফিরবে। সেই সময় থেকে আর বাড়িতে ফেরেনি মুকুল। এক পার্যায়ে খোঁজাখুঁজি করে না পেয়ে সখীপুর থানায় একটি জিডি করা হয়।

এ ব্যাপারে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি,তদন্ত) মনিরুজ্জামান শেখ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নয়াশতাব্দী/টিএ/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi