সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩১

চুরি যাওয়া নবজাতক ফিরে পেল মায়ের কোল

প্রকাশনার সময়: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১৮

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতাল থেকে চুরি যাওয়ার ৫দিন পর এক নবজাতক শিশুকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২। এ ঘটনায় ২ নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার আবুল হাশেম সবুজ এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

এরআগে রোববার (১১ ফেব্রুয়ারি) রাত ৮টায় উপজেলার বোয়ালিয়ার গোয়ালগ্রাম মোল্লাপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- দৌলতপুর গোলায়গ্রাম (মোল্লাপাড়া) এলাকার মো. হানিফের স্ত্রী মোছা. পলি আরা খাতুন (২০) ও একই এলাকার মো. আশরাফুল ইসলামের স্ত্রী মোছা. মাফুজা (৪০)।

র‌্যাব কর্মকর্তা জানায়, গত ৭ ফেব্রুয়ারি, বুধবার দুপুর পৌনে ২টার সময় দৌলতপুর উপজেলার আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতাল থেকে পলিয়ারা খাতুন (২০) নামে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের এক নারী সদস্য সদ্যজাত ২দিন বয়সী আরিয়ান নামে এক নবজাতককে চুরি করে নিয়ে পালিয়ে যায়। চুরির অভিযোগে ৯ ফেব্রুয়ারি শিশুর বাবা মো. দীপু মন্ডল দৌলতপুর থানায় অজ্ঞাতনামা নারীর বিরুদ্ধে মামলা করেন। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি শুরু করে র‌্যাব। পরে রোববার (১১ ফেব্রুয়ারি) রাত ৮টায় দৌলতপুর এলাকায় অভিযান পরিচালনা করে ওই শিশুকে উদ্ধার করে এবং দুই নারীকে গ্রেপ্তার করে র‌্যাব।

নবজাতকের বাবা দিপু আলী বলেন, গত ৫ ফেব্রুয়ারি দুপুরে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আমার স্ত্রী রিয়া খাতুন এক ছেলে সন্তানের জন্ম দেয়। বুধবার দুপুরে আমার শাশুড়ি রহিমন নেছা বাচ্চাকে কোলে নিয়ে হাসপাতালের ভিতরে বসে ছিলেন। এ সময় এক মহিলা বাচ্চাকে কোলে নিতে চায়, তখন তার কোলে বাচ্চাটিকে দিয়ে পানি আনতে যান। এ সুযোগে বাচ্চা নিয়ে পালিয়ে যায় ওই মহিলা।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi