ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

স্ট্যাম্প দিয়ে পেটালেন শিক্ষক, ছাত্রী হাসপাতালে

প্রকাশনার সময়: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৩৫

রাজশাহীর দুর্গাপুরে এক ছাত্রীকে ক্রিকেট স্ট্যাম্প দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে আব্দুর রাজ্জাক নামের এক শিক্ষকের বিরুদ্ধে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে পাচুবাড়ি উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে এ ঘটনা ঘটে। পরে ওই ছাত্রী গুরুতর অসুস্থ অবস্থায় দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

এদিকে, ঘটনা শোনার সঙ্গে সঙ্গে আহত শিক্ষার্থীকে দেখতে হাসপাতালে ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) কৃষ্ণ চন্দ্র ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহীদুল হক।

বিদ্যালয় সূত্রে জানা যায়, বুধবার পাঁচবারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ববিতা (১৫)। সে ওই স্কুলের শিক্ষক আব্দুর রাজ্জাকের কাছে প্রাইভেট পড়তো। কিন্তু কিছুদিন থেকে শিক্ষার্থী ববিতা ওই শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যাচ্ছে না। প্রাইভেট পড়তে না যাওয়ার বিষয়কে কেন্দ্র করে শিক্ষক আব্দুর রাজ্জাক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে ওই ছাত্রীকে ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে ডান হাতে আঘাত করেন। এতে ওই শিক্ষার্থী চিৎকার দিয়ে ওঠে এবং অন্যান্য শিক্ষার্থীরা ভীত সন্ত্রস্ত হয়ে পড়ে। পরে শ্রেণিকক্ষে অন্যান্য শিক্ষার্থীরা গুরুতর আহত শিক্ষার্থীকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পরিবারকে খবর দেওয়া হয়। এ ঘটনা বিদ্যালয়ে ছড়িয়ে পড়ায় শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

শিক্ষক আব্দুর রাজ্জাকের সাথে মোবাইল ফোনে কথা হলে, তিনি এ বিয়ষে কিছু জানেন না, এ বিষয়ে সব কিছু প্রধান শিক্ষক জানেন বলে ফোন কেটে দেন।

পাচুবাড়ি উচ্চ বিদ্যালেয় প্রধান শিক্ষক রফিক উদ্দীন বলেন, আমি বিদ্যালয়ে ছিলাম না। তবে শিক্ষার্থীকে আঘাত করা ঘটনা শুনেছি। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি উপস্থিত শিক্ষক শিক্ষার্থী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে আলাপ-আলোচনার মাধ্যমে সুরাহা করা হবে বলে জানান।

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত ) কৃষ্ণচন্দ্র জানান, ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে আহত শিক্ষার্থীকে দেখতে হাসপাতালে গিয়েছি। তার খোঁজখবর নিয়েছি। সে বর্তমানে সুস্থ আছে এবং তার চিকিৎসার জন্য যাতে কোনো সমস্যা না হয় সেজন্য আমি হাসপাতাল কর্তৃপক্ষকে বলেছি। তবে ঘটনাটি দুঃখজনক। তাৎক্ষণিক উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে ঘটনার সত্যতা জানার জন্য বলেছি। এমনকি অভিযোগের সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দিয়েছি।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ