ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

নান্দাইলে বিনামূল্যে চিকিৎসা পেলো এক হাজার মানুষ

প্রকাশনার সময়: ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪৫

ময়মনসিংহের নান্দাইলে মরহুম আনোয়ার হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৪ ফেব্রুয়ারি) এতে দিনব্যাপী এক হাজারেরও বেশি অসহায় ও গরিব গ্রামীণ মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

উপজেলার রাজগাতী ইউনিয়নের দরিল্লা বড় বাড়ি এলাকায় মরহুম আনোয়ার হোসেনের বাড়িতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ২০ জনেরও বেশি বিশেষজ্ঞ চিকিৎসক সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চিকিৎসা সেবা দেন।

মরহুম আনোয়ার হোসেনের ছেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. এ এস এম তানিম আনোয়ারের নেতৃত্বে ফিজিক্যাল মেডিসিন,মেডিসিন, কার্ডিওলজি,নেফ্রোলজি, ইএনটি, অর্থোপেডিকস,গাইনোকোলজি, সার্জারি, ডার্মাটোলজি ও শিশু রোগ বিভাগের চিকিৎসকরা স্বেচ্ছাসেবক হিসেবে অংশ নেন বলে জানা যায়।

এসময় উপস্থিত ছিলেন- মরহুমের আত্মীয় বাংলাদেশ পুলিশের ডিআইজি এডমিন (সিআইডি) মাইনুল হাসান,ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম মোস্তুফা, নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহান, বাংলাদেশ সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল, ইউপি চেয়ারম্যান ইফতেখার মমতাজ খোকন, উপজেলা আওয়ামী লীগ নেতা মুশফিকুর রহমান, সাইদুর রহমানসহ নান্দাইল ও ময়মনসিংহের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহান বলেন, রাজধানীর ঢাকা থেকে আগত ২০ জনেরও বেশি বিশেষজ্ঞ চিকিৎসকদের কাছ থেকে বিনামূল্যে চিকিৎসা ও মরহুম আনোয়ার হোসেনের পরিবারের পক্ষ থেকে বিনামূল্যে ওষুধ পেয়ে গ্রামের সকল মানুষের পক্ষ থেকে সন্তুষ্টি প্রকাশ করছি। তারা ব্যস্ত সময়ের মধ্যেও ঢাকা থেকে এসে গ্রামের মানুষদের সেবা দেওয়ায় চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নয়া শতাব্দী/টিএ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ