ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

গোয়ালন্দে বিকাশ এজেন্টকে কুপিয়ে ১ লাখ টাকা ছিনতাই

প্রকাশনার সময়: ৩১ জানুয়ারি ২০২৪, ১৮:২৫ | আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪, ১৮:৩৮

রাজবাড়ীর গোয়ালন্দে পূর্ব শত্রুতার জেরে সুজন শেখ (২৫) নামে এক বিকাশ এজেন্টকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় তার কাছে থাকা নগদ এক লাখ টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা।

এ ঘটনায় মঙ্গলবার (৩০ জানুয়ারি) দিবাগত রাতে গোয়ালন্দ ঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। আহত সুজন উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ভাগলপুর গ্রামের বাবুল শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সুজন শেখ পেশায় একজন বিকাশ এজেন্ট। ভাগলপুর গ্রামে তার একটি দোকান রয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে দোকানে থাকা অবস্থায় জরুরি কথা আছে বলে তাকে দোকান থেকে ডেকে নিয়ে যায় অভিযুক্ত মিরাজ মীর মালত। এ সময় সেখানে আগে থেকে অবস্থান করা ৪-৫ জন যুবক সুজন শেখের উপর অতর্কিত হামলা করে মারপিট শুরু করে। এক পর্যায়ে মীরাজ মীর মালত চাইনিজ কুড়াল দিয়ে সুজনের মাথায় সজোরে আঘাত করে রক্তাক্ত করে। এতে সুজন মাটিতে লুটিয়ে পড়লে মীরাজ মীর মালত সুজনের পকেটে থাকা বিকাশ ব্যবসার নগদ এক লাখ টাকা নিয়ে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। আসামিদের আটক করতে আমরা চেষ্টা চালাচ্ছি।

নয়াশতাব্দী/ডিএ/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ