ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নির্বাচনে হেরে কারো সাথে কথা বলছেন না মাহিয়া মাহি

প্রকাশনার সময়: ০৮ জানুয়ারি ২০২৪, ১৮:৩৭

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। জয় নিয়ে শতভাগ আশাবাদি হলেও শেষ পর্যন্ত নয় হাজার ভোট পেয়ে পরাজিত হয়েছেন মাহি। আর প্রথমবার নির্বাচনে অংশ নিয়েই জামানত বাজেয়াপ্ত হচ্ছে এই নায়িকার।

নির্বাচনের আগে এলাকাবাসীকে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে তার ট্রাক প্রতীকে ভোট চান। প্রচারণার সময় ‘সিনেম্যাটিক’ স্টাইলে বক্তব্যও দেন। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে উদ্দেশ্য করে তিনি বলেছিলেন, চৌধুরী সাহেবের হয়তো অনেক টাকা আছে, কিন্তু তার মন নেই।

এই নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে নৌকায় ১ লাখ ৩ হাজার ৫৯২ ভোট পেয়ে এমপি নির্বাচিত হয়েছেন ওমর ফারুক চৌধুরী। মোট কাস্ট হওয়া ভোটের নূন্যতম ভোটও না পাওয়ার কারণে জামানত হারাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকা। এমনটা হওয়ার পর বেশ মন খারাপ তার। নিজের কথা নিজেই রাখলেন না।

এদিকে ভোটের দিন রোববার (৭ জানুয়ারি) সকালে ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়ে নায়িকা মাহিয়া মাহি সাংবাদিকদের বলেছিলেন, ফলাফল যা হওয়ার হবে, আমি হারি আর জিতি কালকে (সোমবার) পুরো এলাকায় একটা শোডাউন দেব। হেরে গেলেও সবাইকে জানান দেব, আমি তাদের সঙ্গে আছি। তবে শেষ পর্যন্ত কথা রাখেননি মাহি। সোমবার (৮ জানুয়ারি) নিজের নির্বাচনি এলাকায় কোনো শোডাউন দেননি তিনি।

জানা গেছে, সোমবার বিকেল ৫টা পর্যন্ত বাসা থেকেই বের হননি নায়িকা মাহি। ঠিকভাবে কারও সঙ্গে কথাও বলছেন না। দূরত্ব তৈরি হয়েছে আত্মীয়-স্বজনদের সঙ্গে। সাংবাদিকদেরও এড়িয়ে গেছেন তিনি। গণমাধ্যমে আপাতত কোনো কথা বলতে চাইছেন না ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকা।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ