ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

রেলকে ধ্বংস করেছিল বিএনপি: রেলমন্ত্রী

প্রকাশনার সময়: ২৪ জানুয়ারি ২০২৪, ১৯:০০

রেলকে বিএনপি সরকার ধ্বংস করেছিল বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম।

চট্টগ্রামের পলোগ্রাউন্ডে বুধবার (২৪ জানুয়ারি) বাংলাদেশ রেলওয়ে ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ড আয়োজিত ৪৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন মন্ত্রী।

জিল্লুল হাকিম বলেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালীন অবস্থায় গোল্ডেন হ্যান্ডশেকের মাধ্যমে রেলওয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছাঁটাই করে রেলকে ধ্বংস করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধ্বংসপ্রাপ্ত রেলকে আধুনিক রেল যোগাযোগ ব্যবস্থায় রূপান্তর করেছেন। রেলওয়ের ব্যাপক উন্নয়নের মাধ্যমে রেল যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন করেছেন।

মন্ত্রী বলেন, খেলাধুলা মানুষের শরীর গঠনে সহায়তা করে, মন প্রফুল্ল রাখে, মানসিক প্রশান্তি আনে এবং মাদকসহ নানা অপকর্ম থেকে মানুষকে দূরে রাখে। তাই বাংলাদেশ রেলওয়ে ক্রিয়া নিয়ন্ত্রণ বোর্ডকে সাধুবাদ জানাই। মহতী এ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর জন্য আমি সংশ্লিষ্ট সবার প্রতি ধন্যবাদ জানাই।

সবার ঐকান্তিক প্রচেষ্টায় রেলকে আরও আধুনিক, পরিবেশবান্ধব এবং জনবান্ধব করতে পারবো এবং বাংলাদেশ রেলওয়েকে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করতে সবার সহযোগিতা প্রয়োজন।

পরে রেলওয়ে রেস্ট হাউজে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন মন্ত্রী। এসময় তিনি সবাইকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান জানান।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ