ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছে জামায়াত: শফিকুর রহমান

প্রকাশনার সময়: ১৫ মার্চ ২০২৪, ২৩:১১

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান বলেছেন, আমাদের সংগঠনের চলার পথটি মোটেই সহজ ছিলো না। জন্মলগ্ন থেকেই বিভিন্ন কায়েমী স্বার্থবাদী গোষ্ঠী আমাদের অগ্রযাত্রাকে বারবার আটকে দেয়ার চেষ্টা করেছিল। আমাদের সামনে হাজারো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলো। আলহামদুলিল্লাহ জামায়াত তার ঐতিহাসিক দীর্ঘ পথচলায় নানাবিধ বাধা অতিক্রম করে সম্মুখে এগিয়ে চলেছে। দেশের মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের উদ্যোগে থানা মজলিসে শুরা ও কর্মপরিষদ সদস্যদের নিয়ে আয়োজিত শিক্ষাশিবিরে এসব কথা বলেন তিনি।

নেতাকর্মীদের উদ্দেশে শফিকুর রহমান বলেন, সকল ষড়যন্ত্র, প্রপাগান্ডা ও অপপ্রচারেও আমাদের অগ্রযাত্রাকে আটকাতে না পেরে অন্যায়ভাবে রাষ্ট্রীয় ক্ষমতাকে ব্যবহার করে জামায়াতের শীর্ষ নেতাকর্মীসহ অসংখ্য নেতাকর্মীদের হত্যা করে আমাদের ধ্বংসের অপতৎপরতা চালানো হয়েছে। আল্লাহ তায়ালার মেহেরবানীতে সকল সামাজিক অপরাধ, চাঁদাবাজি সহ ক্ষুদ্র যেকোন শাস্তিযোগ্য অপরাধ থেকেও আমাদের সহকর্মীরা মুক্ত।

দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে এবং সহকারী সেক্রেটারি মুহা. দেলাওয়ার হোসেনের সঞ্চালনায় শিক্ষা শিবিরে জামায়াতের সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, সহকারি সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা খলিলুর রহমান মাদানী, দক্ষিণের নায়েবে আমীর আব্দুস সবুর ফকির প্রমুখ বক্তব্য রাখেন।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ